নিউজবাংলা: ১জুলাই, বুধবার:

ঢাকা: বাজেট সাত কোটি টাকা। কিন্তু আয়ের লক্ষ্যমাত্রা সর্বোচ্চ আড়াই কোটি টাকা! আশ্চর্য হলেও এটাই জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকনের বক্তব্য।

ঢালিউড২৪’কে গত সন্ধ্যায় এক আলাপচারিতায় তিনি বলেন, “বাংলাদেশের মার্কেটটা ছোট হতে হতে এত ছোট হয়েছে যে সেখান থেকে টাকা তোলাটা কষ্টস্বাধ্য একটা ব্যাপার। আমরা ‘রোমিও বনাম জুলিয়েট’ থেকে মাত্র দেড় কোটি টাকা আয় করেছিলাম। ‘অগ্নি-২’ ঈদে মুক্তি পাচ্ছে বিধায় টার্গেট একটু বেশি ধরেছি।”

তাহলে বাকি টাকা আসবে কোথা থেকে? ‘আমরা ভারতের সাতশ হলে মুক্তির চেষ্টা চালিয়ে যাচ্ছি। এজন্য হিন্দি, তামিল ভাষায় ডাবিং করা হয়েছে। তবে ওখানে আমরা ঈদে মুক্তি দিতে পারছি না। খুব সম্ভবত ১৪ আগস্ট দিওয়ালি উৎসবে মুক্তি পাবে।’

এছাড়া বাংলা থেকে মান্দারিন(চাইনিজ) ও মালয় ভাষায় ডাবিং করা হয়েছে ছবিটি। সাথে ইংরেজি সাবটাইটেল থাকবে। বাংলাদেশস-ভারত ছাড়াও যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, ইটালি, চীন, মালয়েশিয়া, হংকং ও যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

খোকন আরও জানালেন, বাংলাদেশে টার্গেট হল ৭০-৮০টি। ঈদ না হলে আরও হল পেতেন তারা। তারা চাইছেন অন্য ছবিগুলোও যেন ব্যবসা করে।

ইন্দো-বাংলা যৌথ প্রযোজনার ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। ইফতেখার চৌধুরী পরিচালিত ছবিটিতে অভিনিয় করেছেন মাহিয়া মাহি, আশীষ বিদ্যার্থী, টাইগার রবি, অমিত হাসান প্রমুখ।

 

 

নিউজবাংলা/একে