নিউজবাংলা: ৫জুলাই, রোববার:

ঢাকা : টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের ঘাটাইল উপজেলার শিংগুরিয়া নামক স্থানে রবিবার দুপরে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা

ভূঞাপুরগামী একটি ট্রাক ভূঞাপুর থেকে টাঙ্গাইলগামী একটি সিএনজি চালিত অটো রিক্সাকে চাপা দিলে ঘটানাস্থলেই ভূঞাপুর উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক সেলিনা আহমেদ নিহত হয়।
তিনি পেশায় মেডিক্যাল এ্যাসিস্ট্যান্ট। নিহতের বাড়ি টাঙ্গাইল সদরের আকুরটাকুর পাড়ায়। এ ঘটনায় আনোয়ার হোসেন ও সোহেল রানা নামের দুই যাত্রী গুরুতর আহত হয়েছে। আহত আনোয়ার হোসেনকে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসাতাল ও সোহেল রানাকে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হয়েছে।

ঘাটাইল থানা অফিসার ইনচার্জ মোকলেছুর রহমান জানান, ঘাটাইল উপজেলার ভূঞাপুর-টাঙ্গাইল সড়কের শিংগুরিয়া নামক স্থানে রবিবার দুপরে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা ভূঞাপুরগামী একটি ট্রাক ভূঞাপুর থেকে টাঙ্গাইলগামী একটি সিএনজি চালিত অটো রিক্সাকে চাপা দিলে ঘটানাস্থলেই ভূঞাপুর উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সেলিনা আহমেদ নিহত হয়।

তার বাড়ি টাঙ্গাইলের আকুরটাকুর পাড়ায়। এ ঘটনায় ঘাটাইল উপজেলার পাঁচটিকড়ি গ্রামের হায়দার হোসেনের ছেলে আনোয়ার হোসেনকে মূমুর্ষ অবস্থায় টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসাতালে ও ভূঞাপুর উপজেলার পাঁচ তেইল্লা গ্রামের আবুল কালামের ছেলে সোহেল রানাকে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করা হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজবাংলা/একে