নিউজবাংলা: ৮জুলাই, বুধবার:

ঢাকা : বলিউড অভিনেতা রণবীর সিং এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রেমের সম্পর্কের কথা কারো অজানা নয়। তাদের সম্পর্ক নিয়ে বলি পাড়ায় চলছে নানা গুঞ্জন।

তবে সম্পর্ক নিয়ে এ জুটি এখনো লুকোচুরির খেলে গেলেও, সম্প্রতি মধ্যরাতে হোটেলের সামনে একসঙ্গে দেখা গেছে তাদেরকে।

ভারতীয় এক সংবাদমাধ্যমের সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত দুইটা নাগাদ তাদের একসঙ্গে দেখা যায় মুম্বাইয়ের গড়গাঁওয়ের একটি পাঁচ তারকা হোটেলের সামনে। এক প্রত্যক্ষদর্শী সংবাদমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী জানান, ‘দীপিকা একটি লম্বা সাদা পোশাক পরে ছিলেন। এবং তার চুল পেছনে টাইট করে ঝুটি বাঁধা ছিল। তাকে অনেক ক্লান্ত দেখাচ্ছিল এবং তিনি হোটেলের গেটের পাশে এদিক সেদিক পায়চারি করছিলেন। মনে হচ্ছিল তিনি কারো জন্য অপেক্ষা করছেন।’

তিনি আরো বলেন, ‘কিছুক্ষণ পর রণবীর সিং একটি সুপারম্যান টি-শার্ট পরে হাজির হন। তার সঙ্গে কিছু লাগেজও ছিল। এরপর তিনি লাগেজটি সিকিউরিটি চেক করতে দিয়ে দীপিকাকে নিয়ে হোটেলের ভিতর প্রবেশ করেন।’

এ জুটি বর্তমানে ব্যস্ত রয়েছেন সঞ্জয় লীলা বানসালির বাজিরাও মাস্তানি সিনেমার শুটিং নিয়ে। জানা গেছে, গড়গাঁওয়ের ফিল্ম সিটি স্টুডিওতে হচ্ছে এ সিনেমার শুটিং। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই সোজা হোটেলে ফিরেছেন তারা।

সম্ভবত রণবীর সিংয়ের জন্মদিন উপলক্ষে নিজেদের মতো করে কিছু সময় কাটাতে চেয়েছেন এ তারাকারা। অবশ্য এ বিষয়ে রণবীর সিং এবং দীপিকা কেউ এখনো কোনো মন্তব্য করেননি।

নিউজবাংলা/একে