নিউজবাংলা: ১৪ জুলাই, মঙ্গলবার :

সিলেট: সিলেট সদর উপজেলার কুমারগাঁওয়ে ওয়ার্কশপের খুঁটির সঙ্গে বেঁধে নির্মম নির্যাতন করে শেখ সামিউল আলম রাজন হত্যা মামলায় আরো একজনের ৫দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার সকাল পৌণে সাড়ে ১০টায় সিলেট মহানগর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক বেগম ফারহানা ইয়াসমিন রিমান্ডের আবেদন শুনানি শেষে ইসমাঈল হোসেন আবলুচ (৩৫) এর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার ওসি তদন্ত মো. আলমগীর হোসেন শিশু রাজনকে হত্যা করে লাশ গুম করার সাথে জড়িত থাকায় আবলুচকে পুলিশ হেফাজতে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড আবেন করেন।

রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়, মামলার প্রাথমিক তদন্তে হত্যার সাথে আবলুচের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। তাই তাকে রিমান্ডে থাকা মুহিতের মুখোমুখি করে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

মহানগর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) ফরিদ আহমদ জানান, মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে ইসমাঈল হোসেন আবলুচ নামের একজনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন এমএম আদালত ২।

রিমান্ড মঞ্জুর হওয়ার পর পরই মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আলমগীর হোসেন শিশু রাজন হত্যার প্রকৃত কারণ উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য আবলুচকে একটি গাড়িতে করে জালালাবাদ থানা হেফাজতে নিয়ে যান।

উল্লেখ্য, ৮ জুলাই সিলেট সদর উপজেলার কুমারগাঁও বাসস্টেশন এলাকার একটি ওয়ার্কশপের খুঁটির সঙ্গে বেঁধে প্রায় দেড় ঘণ্টা অমানুষিক নির্যাতন করে ১৩ বছরের শিশু শেখ সামিউল আলম রাজনকে হত্যা করা হয়। হত্যার পর একটি মাইক্রোবাসে করে নিয়ে মরদেহ গুম করার সময় হাতে নাতে ধরা পড়ে হত্যাকারীদের একজন মুহিত। সে বর্তমানে পুলিশ রিমান্ডে রয়েছে।

 

নিউজবাংলা/একে