নিউজবাংলা: ১৭ জুলাই, শুক্রবার :

মেষ: গবেষণা ও কর্মপরিকল্পনায় মৌলিকতার স্বীকৃতি। ধৈর্য ও মনোবলের সাহায্যে শত্রুর মোকাবিলা। রক্ষণশীল মনোভাবের জন্য পরিবারে অশান্তি।

বৃষ: বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সূত্রে বিকল্প কর্মসংস্থানের সুযোগ। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ।

মিথুন: মামলা-মকদ্দমা এড়িয়ে শত্রুর আলোচনায় আপসরফার সম্ভাবনা। ভ্রমণের পরিকল্পনা বানচাল হতে পারে।

কর্কট: বৃত্তি পরিবর্তনের ঝুঁকি নিয়ে সাফল্যের সম্ভাবনা। গুরুজনের সঙ্গে সম্পত্তি-বিবাদে মনঃকষ্ট।

সিংহ: কর্মে মৌলিক চিন্তাধারা নিয়ে কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধ। মামলা-মকদ্দমার ব্যাপারে সতর্কতা দরকার।

কন্যা: স্বনিযুক্তি প্রকল্পে বাড়তি বিনিয়োগ নিয়ন্ত্রণ করা দরকার। বন্ধুর কাছ থেকে আঘাতের আশঙ্কা। বাড়ি সংক্রান্ত সমস্যার সমাধান এখনই হবে না।

তুলা: আলোচনায় বৈষয়িক সমস্যা মিটে যাওয়ার আশা। গুরুজনের স্বাস্থ্য-বিভ্রাটে বহু ব্যয়ে নাজেহাল। শরীর-স্বাস্থ্যের খাতিরেই উত্তেজনা প্রশমনের প্রয়োজন।

বৃশ্চিক: বিবাদ মিটিয়ে সম্পত্তি উদ্ধারের উপায় হতে পারে। কর্মে পরিবর্তন ও স্থানান্তরে প্রতিষ্ঠার আশা উজ্জ্বল। চিত্তচাঞ্চল্যে শারীরিক সুখ ব্যাহত হতে পারে।

ধনু: পদোন্নতির বাধা কেটে যাওয়ার ইঙ্গিত। মূল্যবান নথিপত্রের গোপনতা রক্ষায় আইনি ব্যবস্থা দরকার। ধর্মশাস্ত্রের চর্চায় অস্থিরতা দমন।

মকর: আমদানি-রপ্তানি ব্যবসায় আকস্মিক নিম্নগতি চিন্তা বাড়াবে। কল্যাণকাজে অর্থদানে প্রতিপত্তি বৃদ্ধি। গুরুজনের স্বাস্থ্যের অবনতিতে দুশ্চিন্তা ও কাজকর্ম ব্যাহত।

কুম্ভ: শেয়ারে বাড়তি লগ্নি না-করাই ভাল। কর্মসূত্রে দূর সফরের সুযোগ আসতে পারে। নিঃস্বার্থ কর্মের উপযুক্ত মূল্য পাবেন না।

মীন: কর্তাস্থানীয় ব্যক্তির অনুগ্রহে কর্মস্থলে জটমুক্তি। সন্তানের বহির্মুখী মতিগতি অশান্তির কারণ হতে পারে। প্রিয়জনের সঙ্গে বিবাদে মনঃকষ্ট।

 

নিউজবাংলা/একে