নিউজবাংলা: ১৭ জুলাই, শুক্রবার :

সাভার প্রতিনিধি:

ঈদের কেনা কাটা নিয়ে ঝগড়ার জের ধরে সাভারের কলমা গ্রামে সুখী বেগম (২৫) নামে এক গৃহবধূর দুই চোখ তুলে ফেলেছেন স্বামী রবিউল (৩০)। গুরুতর আহত অবস্থায় ওই গৃহবধূকে রাজধানী শ্যামলীর একটি চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় স্বামী রবিউলকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, ঈদের কেনাকাটা নিয়ে শুক্রবার সকাল থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতন্ডা চলছিল। এক পর্যায়ে স্বামী রবিউল স্ত্রীর প্রতি ক্ষিপ্ত হয়ে তাকে বেধড়ক মারধর করেন। এসময় রাগের বশে স্ত্রী সুখীর দু`চোখ তুলে ফেলেন তিনি। সঙ্গে সঙ্গে রক্ত গড়িয়ে ভিজে যায় সুখীর গোটা শরীর।  সংবাদ পেয়ে প্রতিবেশীরা সুখীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সাভারের একটি ক্লিনিকে নিয়ে যায়। সেখানে তাকে রাজধানী শ্যামলীর একটি চক্ষু হাসপাতালে পাঠায় চিকিৎসকরা।

পরে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে স্বামী রবিউলকে আটক করে পুলিশ। ঘটনাস্থলে গিয়ে নির্যাতিত স্ত্রীর একটি চোখ পাওয়া গেছে।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহেদ আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্ত্রীর দুই চোখ তুলে নেয়ার অপরাধে স্বামী রবিউলকে আটক করা হয়েছে।

তবে সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, এ রকম ঘটনায় থানায় এখনো কোন মামলা হয়নি।

নিউজবাংলা/একে