পুকুর থেকে শিবির নেতার লাশ উদ্ধার

 
নিউজ বাংলা ২১: মঙ্গলবার, ১০ মার্চ:
রংপুর: মিঠাপুকুরের বাতাসন গ্রামে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা হামলা মামলার প্রধান আসামি ছাত্রশিবিরের সাবেক সভাপতি নাজমুল হোসেনের লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার ভোরে মিঠাপুকুর উপজেলার বলদিপুকুর এলাকার একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত নাজমুল গত ১৩ জানুয়ারি রাতে বাসে পেট্রোল বোমা হামলার ঘটনায় পুলিশের দায়ের করা মামলার প্রধান আসামি ছিলেন। ওই ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে আট জন মারা যান।
পুলিশ জানায়, নাজমুলের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, সন্ত্রাস, সহিংসতা ও নাশকতাসহ ১০টি মামলা রয়েছে।
এ ব্যাপারে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক শরিফুল ইসলাম বাংলামেইলকে জানান, রোববার রাত ৩টার দিকে মিঠাপুকুর উপজেলার বলদিপুকুর এলাকায় আরআই ফিসিং ফার্মের কাছে নাশকতার পরিকল্পনা করছিল জামায়াত-শিবিরের কর্মীরা। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ওঁৎ পেতে থাকা জামায়াত-শিবিরের কর্মীরা পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে রাবার বুলেট ছুঁড়লে সবাই পালিয়ে যায়।
তিনি জানান, পুলিশের ধাওয়ায় পালাতে গিয়ে নাজমুল হোসেন লাবলু পাশের একটি পুকুরে পড়ে যান। পরে পাশের একটি পুকুর থেকে চারটি পেট্রোলবোমা, চারটি ককটেলসহ কয়েকটিঁ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। সোমবার ভোরে পুলিশ ওই এলাকার একটি পুকুর থেকে নাজমুলের লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
মিঠাপুকুর থানা সূত্রে জানা যায়, নাজমুল হোসেন লাবলু মিঠাপুকুর উপজেলা শিবিরের সাবেক সভাপতি ছিলেন। বর্তমানে তিনি জামায়াত নিয়ন্ত্রিত মিঠাপুকুর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

নিউজ বাংলা ২১/একে

(Visited 4 times, 1 visits today)
Top