নিউজবাংলা: ২জুলাই, বৃহস্পতিবার:

 নিউজবাংলা ডেস্ক: বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের আলাইয়াপুর গ্রামে অবুঝ দুই সন্তানের সামনে অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রী (৩৫) গণধর্ষণ করেছে একদল দূর্বৃত্ত। ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাদল (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকায় ওই যুবককে আটক করে। আটককৃত বাদলের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ধর্ষিতার বাবা জানান, মঙ্গলবার সন্ধ্যার পর পরই তাঁর মেয়ে চার ও পাঁচ বছর বয়সী দুই নাতিকে নিয়ে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ৮টার দিকে একই এলাকার বখাটে টিপু, রয়েল ও বাদলসহ ছয়জন ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে তাঁর মেয়ের সাথে ধস্তাধস্তি করতে থাকে।

এক পর্যায়ে ঘুমে থাকা দুই নাতি জেগে গেলে তারা কান্না শুরু করলে তাঁদের গলায় ধারালো অস্ত্র ধরে জিম্মি করে এবং তার মেয়েকেও অস্ত্রের মুখে জিম্মি করে একে একে ধর্ষণ করে। পরে দুর্বৃত্তরা চলে গেলে দুই নাতি ও তাঁর মেয়ের চিৎকারে পাশের লোকজন এসে রাতেই ধর্ষিতাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

তিনি অভিযোগ করে আরও বলেন, তাঁর মেয়ের জামাইর বাড়িটি একা হওয়ায় ঘটনার সঙ্গে জড়িত বখাটেরা প্রায় সময় বাড়ির আশপাশে আড্ডা বসিয়ে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন ও জুয়ার আসর বসান। বিষয়টি স্থানীয়রা জানলেও তাঁদের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায়নি কেউ।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ফারুক প্রবাসির স্ত্রী গণধর্ষণের শিকার হওয়ার ঘটনাটি নিশ্চিত করে বলেন, ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।দুপুরে বাদল নামের একজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা সে স্বীকার করেছে এবং অপরাপরদের নামও প্রকাশ করেছে।

 

 নিউজবাংলা/একে