চারঘাট পৌরসভাকে জনকল্যান দুর্নীতি মুক্ত পৌরসভায় পরিনত করতে প্রতিজ্ঞাবদ্ধ হলেন ৬ মেয়র প্রার্থী

নিউজবাংলা: ২৩ ডিসেম্বর, বুধবার:

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর চারঘাট পৌরসভাকে জনকল্যান মুখি পৌরসভা হিসেবে প্রতিষ্ঠিত করতে দুর্নীতি মুক্ত ভাবে জনগনের পৌরসভায় পরিনত করার অঙ্গিকার ব্যক্ত করলেন ৬ মেয়র প্রার্থী।

সুশাসনের জন্য নাগরিক(সুজন) চারঘাট শাখা কর্তৃক আয়োজিত জনতার মুখোমুখি অনুষ্ঠানে মেয়র প্রার্থীরা এমন অঙ্গিকার করেন ভোটারদের নিকট।
চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে সুজনের চারঘাট শাখার সভাপতি চারঘাটের কৃতি সন্তান ডা: রফিকুল আলমের সভাপতিত্বে জনতার মুখোমুখি অনুষ্ঠানে চারঘাট পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দী ৬ প্রার্থী জনতার মঞ্চে উপস্থিত হয়ে হাত তুলে এমন অঙ্গীকার করেন।
জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে মেয়র প্রার্থীরা জনগনের সামনে বক্তব্য প্রদানের সময় বলেন, অন্যায়, অবিচারকে দুর করে সামাজিক বন্ধনের মাধ্যমে পৌরসভার সকল সমস্যা দুর করা হবে। পক্ষপাত নয়, নিরপেক্ষ ভাবে চারঘাটের ৯ টি ওয়ার্ডে সমতার ভিত্তিতে উন্নয়ন নিশ্চিত করা হবে।
চারঘাটে বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির মাধ্যমে চারঘাটকে মাদক মুক্ত করা হবে। মাদকের ব্যাপারে ৬ প্রার্থীরই কঠোর ব্যবস্থা নেয়ার ঘোষনা দেন প্রার্থীরা। এছাড়াও সম বন্টনের মাধ্যমে সমাজের অবহেলিত সুবিধা বঞ্চিত শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করতে পরিকল্পনার মাধ্যমে তাদের গড়ে তোলা হবে।
সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক বদিউল আলম মজুমদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৬ মেয়র প্রার্থীর আমল নামা জনগনের সামনে উপস্থাপন করে বলেন, সৎ, যোগ্য ও জনকল্যানে নিবেদিত প্রার্থী নির্বাচিত করি, দুর্নীতি ও শোষনমুক্ত সমৃদ্ধ দেশ গড়ি। এরপর সাধারন জনগনের বিভিন্ন প্রশ্নের জবাব দেন প্রতিদ্বন্দী ৬ মেয়র প্রার্থী।
এর আগে সুজন কর্তৃক ১৩ টি দফা পড়ে তাতে স্বাক্ষর করেন আ”লীগ মনোনীত মেয়র প্রার্থী নারগিছ খাতুন(নৌকা), বিএনপি মনোনীত মেয়র প্রার্থী জাকিরুল ইসলাম বিকুল(ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়া বিপ্লব (জগ), কায়েম উদ্দিন (কম্পিউটার), আনিছুর রহমান রাসেল (মোবাইল ফোন) ও সাব্বির হোসাইন শাহ (নারিকেল গাছ)।
এ সময় বক্তব্য রাখেন, চারঘাট উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সভাপতি অবসর প্রাপ্ত শিক্ষক সাইফুল ইসলাম বাদশা। সবশেষে জনকল্যানে কাজ করা অঙ্গিকার করে জনতার সামে হাত তুলে ওয়াদাবদ্ধ হোন প্রতিদ্বন্দী ৬ মেয়র প্রার্থী।
নিউজবাংলা/একে

Share This:

Comments

comments

Next: সৌদিতে হাসপাতালে আগুন: নিহত ২৫, আহত ১০০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*